,

নবীগঞ্জে প্রতিপক্ষকে মারধোর করে ধান ভাঙ্গানোর মেশিন ও টাকা লুট :: থানায় অভিযোগ

স্টাফ রিপোর্টার : নবীগঞ্জে পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের উপড় হামলা চালিয়ে তাদের ধান ভাঙ্গানোর মেশিন ও টাকা লুটপাটের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ৪নং দীঘলবাক ইউনিয়নের মাধবপুর গ্রামে। এ ঘটনায় ওই ইউনিয়নের গালিমপুর গ্রামের ভূক্তভোগী মনোরঞ্জন সরকার বাদী হয়ে একই গ্রামের জসিম মিয়া, সেলিম মিয়া, শামীম মিয়া, সুমন আহমেদ ও জাকির মিয়ার বিরুদ্ধে গতকাল বৃহস্পতিবার নবীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, উল্লিখিত লোকজনদের সাথে মনোরঞ্জন ও তার পরিবারের বিরোধ চলে আসছিলো। এ নিয়ে তাদের মধ্যে মামলা মোকদ্দমাও রয়েছে। মনোরঞ্জন সরকারের পুত্র লীলমোহন সরকার সরকার দীর্ঘদিন যাবত ধান ভাঙ্গার মেশিন দিয়ে বাড়ি বাড়ি গিয়ে ধান ভাঙ্গিয়ে জিবিকা নির্বাহ করছে। গত ২০ ডিসেম্বর সকালেতিনি তার ২ ছেলে লীলমোহন সরকার ও রুদ্র সরকারকে সাথে নিয়ে মাধবপুর গ্রাম থেকে ধান ভাঙ্গিয়ে ফেরার পথে দুপুর সাড়ে ১১টার দিকে উল্লিখিত লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে তার ধান ভাঙ্গার মেশিনসহ তাদেরকে পথরোধ করে মারধোর করে মারাত্নক জখম করে। তাদের শোর চিৎকারে আশপামের লোকজন উপস্থিত হলে হামলাকারীরা ঘটনা¯থলের দিকে আসিতেছে দেখিয়া বিবাদী সেলিম মিয়া আমার ছেলে ১নং স্বাক্ষীর পরনের শার্টের পকেঠে থাকতার ছেলের কাছ থেকে ধান ভাঙানোর ৮ হাজার টাকা ও ধান ভাঙানোর অঠো মেশিন (যার মূল্য আনুমানিক ৩ লক্ষ টাকা) নিয়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন তার ছেলে লীলমোহন সরকারকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশংকাজনক দেখে তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
এ ঘটনায় তিনি ও তার পরিবারের লোকজন নানা আতংকে দিন কাঠাচ্ছেন। তারা নিরুপায় হয়ে প্রশাসনের সম্মুখীণ হয়েছেন। তিনি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন।


     এই বিভাগের আরো খবর